Breaking News
Home / আন্তর্জাতিক / কুড়িগ্রামের নাগেশ্বরীতে বিএসএফের গুলিতে এক বাংলাদেশি নিহত

কুড়িগ্রামের নাগেশ্বরীতে বিএসএফের গুলিতে এক বাংলাদেশি নিহত

কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার নারায়নপুর সীমান্ত এলাকায় বিএসএফের গুলিতে ছবিল উদ্দিন (৩৫) নামের  এক বাংলাদেশি নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।সে আইরমারী চর গ্রামের আলহাজ্ব মূসা আলীর ছেলে।

নারায়নপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য শাহাদৎ হোসেন বলেন, ভোরের দিকে একদল চোরাকারবরী গরু আনার জন্য ভারতের আসামের অভ্যন্তরে মন্ত্রীর চরে প্রবেশ করে। এ সময় বিএসএফ সদস্যরা তাদের উপস্থিতি টের পেয়ে গুলি ছুড়লে একটি গুলি ছবিলের পেটে লাগে। সহযোগীরা তাকে  উদ্ধার করে বাড়িতে নিয়ে যাওয়ার পথে  তার মৃত্যু হয়।

নারায়নপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মজিবর রহমানের কাছে জানতে চাইলে তিনি জানান, তার ইউনিয়নের দুর্গম পাখিউড়া সীমান্তে বৃহস্পতিবার ভোরে বিএসএফ এর গুলিতে  ছবিল উদ্দিনের নিহত হবার খবর পেয়েছি।ঘটনাস্থলে পৌছে বিস্তারিত জানতে এবংজানাতে পারবো।

এ বিষয়ে জানতে চাইলে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) কুড়িগ্রাম ২২ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ জামাল হোসেন বলেন, “নারায়ণপুর সীমান্তের পাখিউড়া বর্ডার আউট পোস্টের (বিওপি) অধীন সীমান্তে এক রাউন্ড গুলির শব্দ পাওয়া গেছে বলে জানতে পেরেছি। তবে কোন ব্যক্তির লাশ স্পটে পাওয়া যায়নি। এ ঘটনায় বিএসএফকে চিঠি দেওয়া হয়েছে কিন্তু তারা এখনও ঘটনার দায় স্বীকার করেনি।”

কচাকাটা থানার ওসি মামুন অর রশিদ বলেন, “বিএসএফের গুলিতে ছবিল উদ্দিনের নিহত হওয়ার খবর তারা পেয়েছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, তারা ফিরলে বিস্তারিত জানা যাবে।

About kurigrampratidin

Check Also

ফুলবাড়ীতে ভারী বৃষ্টিপাতে মাটিতে হেলে পড়েছে ধানের শীষ পঁচে যাওয়ার আশংকা কৃষকের

পদ্ম নাথ সরকার, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ ভারী বৃষ্টিপাত ও দমকা বাতাসে কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার ৬ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *