Breaking News
Home / প্রচ্ছদ / ঈদ-উল-আজহা র অগ্রীম শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন

ঈদ-উল-আজহা র অগ্রীম শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন

বেল্লাল হোসেন বাবু, ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ

নাটোর জেলার সিংড়া উপজেলার ১নং শুকাস ইউনিয়নের সকল জনসাধারনকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানালেন শুকাস ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক ও সহকারী শিক্ষক বোয়ালিয়া উচ্চ বিদ্যালয়,চেয়ারম্যান পদপ্রার্থী
মোঃ আনোয়ার হোসেন ।

তিনি একজন সফল জনপ্রিয় জননেতা হিসাবে সবার কাছে পরিচিতি লাভ করেছেন। নিজের কথা না ভেবে সব সময় ভাবেন অসহায় মানুষের কথা।
সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে নিরন্তর কাজ করে যাচ্ছেন। তারপরও মানুষের প্রত্যাশা থাকে। তিনি তার পরিশ্রম, সাহস, ইচ্ছাশক্তি, একাগ্রতা আর প্রতিভার সমন্বয়ে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য, স্থানীয় সরকারের উন্নয়ন কর্মকাণ্ড সঠিক ও সুচারুভাবে বাস্তবায়নের জন্য, সর্বোপরি শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের যে স্বপ্ন রয়েছে সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য এবং প্রতিটি নির্বাচনে জয়লাভের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

এলাকার হতদরিদ্র মানুষের উন্নয়নে তাঁর নিরন্তর প্রয়াস সব মহলেই প্রশংসা কুঁড়িয়েছে। এই সফল মানুষটি দলীয় নেতাকর্মী থেকে শুরু করে প্রতিটি মানুষের বিপদ-আপদে ছুটে যান বিপদগ্রস্ত মানুষদের কাছে। এলাকায় তিনি একজন সাদা মনের উদার মানসিকতার ও দানশীল মানুষ হিসেবে ইতিমধ্যে পরিচিতি লাভ করেছেন।

শুকাস ইউনিয়নের মোঃ আনোয়ার হোসেন একজন ভালো মানুষ। ইতিমধ্যে তিনি সমাজের সকল মতাদর্শের মানুষের কাছে একজন দক্ষ, পরিশ্রমী ও মেধাবী সমাজ সেবক জননেতা জনপ্রিয় হিসাবে ব্যাপক পরিচিতি লাভ করেছেন।করোনাকালীন সময়ে এলাকার গরীব দুঃখী মানুষের পাশে দ্বাড়িয়েছে।
তিনি সব সময় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। বিভিন্ন রাস্তার উন্নয়নসহ স্কুল, মাদ্রাসা, কবরস্থান, মসজিদ, ঈদগাঁমাঠ ও বিভিন্ন প্রতিষ্ঠানেও
তাহার নিজ তহবিল হতে উন্নয়ন করেছেন।
তিনি ঈদুল আযহার আনন্দ ভাগাভাগি করে সকলের পাশে থেকে সেবামুলক কাজ করে যেতে চান। পবিত্র ঈদুল আযহায় তিনি সকলকে শুভেচ্ছা জানিয়েছেন।

About kurigrampratidin

Check Also

ফুলবাড়ীতে ভারী বৃষ্টিপাতে মাটিতে হেলে পড়েছে ধানের শীষ পঁচে যাওয়ার আশংকা কৃষকের

পদ্ম নাথ সরকার, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ ভারী বৃষ্টিপাত ও দমকা বাতাসে কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার ৬ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *