Breaking News
Home / গ্রামবাংলার খবর / অঙ্কুর ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ

অঙ্কুর ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ

মোঃ মাহিদুল হাসান মাহি, স্টাফ রিপোর্টারঃ

চলমান কঠোর লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া দেশের চারটি জেলায় অসহায়-দরিদ্র মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে অঙ্কুর ফাউন্ডেশন নামের একটি সমাজিক সংগঠন। গত (২৮ জুলাই) বুধবার বগুড়া, সিরাজগঞ্জ, ফরিদপুর ও রাজবাড়িতে ককয়েকশো পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণসামগ্রীর মধ্যে ছিল- ৮ কেজি চাল, ২ কেজি পেয়াজ, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি লবণ ও ১ কেজি তেল।

ফাউন্ডেশনটির বগুড়া জেলা এম্বাসেডর তানভীর হাসান বলেন, অঙ্কুর ফাউন্ডেশনের উদ্যোগে বগুড়ার শেরপুর উপজেলার ৫০ টি অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। আগামীতে আমাদের ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ইনটেলের প্রধান প্রকৌশল ড. শায়েস্তাগীর চৌধুরী স্যারের তত্বাবধানে আরো অসহায়দের সাহায্য করার চেষ্টা করব।

ফাউন্ডেশনটির এম্বাসেডর নিলয় কুমার বিশ্বাস বলেন, অঙ্কুর ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকেই অসহায় মানুষদের জন্য কাজ করে যাচ্ছে। তার ধারাবাহিকতা আজকে ২০০ অসহায় পরিবারকে সাহায্য করা হল।

উল্ল্যেখ্য : অংকুর ফাউন্ডেশন এর প্রেসিডেন্ট বুয়েটের সাবেক শিক্ষক, ইন্টেল ককর্পোরেশন এর প্রিন্সিপাল ইঞ্জিনিয়ার ( আমেরিকায়), ড. শায়েস্তাগীর চৌধুরী ২০০৭ সাল থেকে অন্ন, বস্ত্র, বাস্থান, শিক্ষা, কর্মসংস্থান, চিকিতসা, কৃষি, নিরাপদ পানির জন্য গভীর নল্কুপ স্থাপন, গৃহহীনদের জন্য ঘর নির্মান ইত্যাদি বিবিধ জন গুরুতপুরন বিষয়ে নিরবে কাজ করে যাচ্ছেন। প্রচার- বিমুখ এই গুনী মানুষ টি ২০২০ সালে ” সাড়া টেলিমেডিসিন” নামক ফ্রি চিকিতসা সেবা চালু করলেন, যা এখনো চলমান এবং সারা দেশের অসংখ্য মানুষ প্রতিনিয়ত উপকৃত হচ্ছে। নিজের সুমহান পেশার দায়িত্ব পালনের পাশা- পাশি যেভাবে দেশের জন্য কাজ করে যাচ্ছেন, উহা তরুন প্রজন্মের জন্য দৃষ্টান্ত হয়ে থাকবে।

About kurigrampratidin

Check Also

ফুলবাড়ীতে ভারী বৃষ্টিপাতে মাটিতে হেলে পড়েছে ধানের শীষ পঁচে যাওয়ার আশংকা কৃষকের

পদ্ম নাথ সরকার, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ ভারী বৃষ্টিপাত ও দমকা বাতাসে কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার ৬ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *