Breaking News
Home / গ্রামবাংলার খবর / উজ্জ্বল নক্ষত্র ফাউন্ডেশন এর উদ্যোগে করোনা প্রতিরোধে মাক্স বিতরন

উজ্জ্বল নক্ষত্র ফাউন্ডেশন এর উদ্যোগে করোনা প্রতিরোধে মাক্স বিতরন

মুহাম্মদ আমানুল্লাহ আমান, ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধিঃ

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার সেচ্ছাসেবী সংগঠন উজ্জ্বল নক্ষত্র ফাউন্ডেশন এর উদ্যোগে (কোভিড-১৯) করোনা ভাইরাস প্রতিরোধে জনসাধারণের মাঝে মাক্স বিতরন কর্মসূচি পালিত হয়েছে।

আজ ২৯ শে জুলাই বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকার সময় ক্ষেতলাল উপজেলার নিশিন্তা বাজারে লকডাউনের মধ্যে জরুরী প্রয়োজনে বের হওয়া পথচারী,অটোচালক,ভ্যানচালক, কাঁচামাল ও মুদিদোকানীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মাঝে (কোভিড-১৯) করোনা ভাইরাস প্রতিরোধ ও জনসচেতনতায় মাক্স বিতরন করা হয়।

মাক্স বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের মাননীয় হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপির রাজনৈতিক সহকারী ও উজ্জ্বল নক্ষত্র ফাউন্ডেশন এর প্রধান উপদেষ্টা অ্যাডভোকেট এস.এম মোরশেদ।

এসময় আরো উপস্থিত ছিলেন, উজ্জ্বল নক্ষত্র ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক মুহাম্মদ আমানুল্লাহ আমান, কোষাধ্যক্ষ মোঃ রওনক মাহমুদ, পরিকল্পনা বিষয়ক সম্পাদক মোঃ আরাফাত হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহরিয়ার আরমান সৌরভ, সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ মুরশিদুল মন্ডল, সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ রাকিবুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য – মোঃ শাহরিয়ার বাপ্পি, রাফিউল হাবিব রিফাত,মারুফ হোসেন, হাদিসুর রহমান, ইসমাইল হোসেনসহ প্রমুখ।

উজ্জ্বল নক্ষত্র ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক মুহাম্মদ আমানুল্লাহ আমান জানান, করোনা ভাইরাস প্রতিরোধ ও জনসচেতনতায় আমাদের এ ধরনের কর্মসূচি অব্যাহত থাকবে।

হুইপ স্বপনের রাজনৈতিক সহকারী ও সংগঠনের উপদেষ্টা এ্যাড. এস.এম মোরশেদ বলেন, উজ্জ্বল নক্ষত্র ফাউন্ডেশন একটি অরাজনৈতিক সেচ্ছাসেবী সংগঠন। তারা বিভিন্ন ধরনের সামাজিক সেচ্ছাসেবী কার্যক্রম ও রক্তদানের মতো মহৎ কাজের পাশাপাশি করোনা ভাইরাস আক্রমণের সেই প্রথম থেকে করোনা প্রতিরোধে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করেছে। করোনার এই ক্রান্তিলগ্নে তাদের এ উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসনীয়। আমি আশা করছি তাদের এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

About kurigrampratidin

Check Also

ফুলবাড়ীতে ভারী বৃষ্টিপাতে মাটিতে হেলে পড়েছে ধানের শীষ পঁচে যাওয়ার আশংকা কৃষকের

পদ্ম নাথ সরকার, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ ভারী বৃষ্টিপাত ও দমকা বাতাসে কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার ৬ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *