Breaking News
Home / অপরাধ / বগুড়ায় পুলিশ কর্মকর্তার বাড়ি ভাড়া নিয়ে দেহব্যবসা

বগুড়ায় পুলিশ কর্মকর্তার বাড়ি ভাড়া নিয়ে দেহব্যবসা

এস এম সালমান হৃদয়, বগুড়া ব্যুরোঃ

বগুড়া সদরে এক পুলিশ কর্মকর্তার স্ত্রীর বাড়ি ভাড়া নিয়ে দেহব্যবসার অভিযোগ উঠেছে। এলাকাবাসী অতিষ্ঠ হয়ে তা বন্ধের দাবি জানিয়ে জেলা পুলিশ সুপারের নিকট অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, বগুড়া পৌর এলাকার ১৫ নং ওয়ার্ডের ছোট কুমিড়া মহল্লার বাসিন্দা খুলনা রেলওয়ে পুলিশের পরিদর্শক সাকিউল আজমের স্ত্রীর মালিকানাধীন একটি বাড়ি জনৈক মাহফুজুর রহমান ভাড়া নিয়ে রয়্যাল ইন্টারন্যাশনাল নাম দিয়ে আবাসিক হোটেল চালিয়ে আসছে। এখানে বিভিন্ন এলাকা থেকে মেয়েদেরকে এনে দেহব্যবসা করানো হয়। এতে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে যুব সমাজকে রক্ষা করতে প্রশাসনের সহায়তা চেয়েছেন।

ইতঃপূর্বে ওই মিনি পতিতালয় নিয়ে সংবাদপত্রে সংবাদ প্রকাশের পর পুলিশ বিভিন্ন সময় অভিযান পরিচালনা করেছে। এ ছাড়া ওই হোটেলে মাদক কারবারও চলে। তাই ওই পতিতালয় উচ্ছেদ করে সমাজকে রক্ষার দাবি জানিয়েছেন এলাকাবাসী। অভিযোগপত্রে ছোট কুমিড়া গ্রামের চার শতাধিক মানুষ স্বাক্ষর করেছেন।

এ ব্যাপারে বাড়ির মালিকের স্বামী খুলনা জেলা রেলওয়ে পুলিশ কর্মকর্তা পরিদর্শক সাকিউল আজিম জানান, অনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করলে ভাড়ার চুক্তি বাতিল করা হবে। এ ব্যাপারে ব্যবস্থা নিতে পারে স্থানীয় প্রশাসন। অভিযুক্ত ভাড়াটিয়া হোটেল মালিক মাহফুজুর রহমান পতিতা ব্যবসার কথা স্বীকার করে বলেন, ‘কোন হোটেলে এমন ব্যবসা হয় না বলুন। এ ছাড়া হোটেল চলবে না।

About kurigrampratidin

Check Also

ভুরুঙ্গামারীতে বিয়ের দাবীতে পরকিয়া প্রেমিকের বাড়িতে গৃহবধূর অনশন

নিজস্ব প্রতিবেদকঃ কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে বিয়ের দাবীতে পরকিয়া প্রেমিকের বাড়িতে গৃহবধূর অনশন। বিয়ে না করলে আত্মহত্যার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *