Breaking News
Home / অপরাধ / রংপুরে চুরি-ছিনতাই বেড়েছে

রংপুরে চুরি-ছিনতাই বেড়েছে

রংপুর ব্যুরোঃ

রংপুরে চুরি-ছিনতাই বেড়েছে । আতংক বিরাজ করছে মহাগরীতে। পুলিশ টহল বাড়ানো সহ নিরাপত্তা জোরদার করেছে পুলিশ প্রশাসন।
সম্প্রতি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের ছিনতাই এর ঘটনায় পুলিশ অভিযুক্ষ দুই জন আসামিকে গ্ৰেপতার করে আইনের আওতায় এনেছে। রংপুর মেডিকেলে শিরাজ গজ্ঞ থেকে আসাএকজন ছিনতাইয়ের শিকার হয়ে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন। গত ১৫ আগষ্ট জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে রংপুর মানুষ যখন আবেগে আপ্লুত ঠিক সেই সময় আদালত এলাকায় দশ তলা ভবনের চার তলা থেকে সাইকেল চুরি হয়েছে। একই বিল্ডিং থেকে শুক্রবার (৮অক্টোবর) সন্ধ্যায় কেস চুরি হয়েছে।
যা ভিডিও কিলিপ পুলিশের কাছে সরবরাহ করা হয়েছে। রংপুর জজকোর্টের জিপি এডভোকেট খাইরুল ইসলাম সোহাগ সাংবাদিক দের বলেন চুরি ছিনতাই বেড়ে যাওয়ায় মানুষ আতংকিত হয়েছে। অবলম্বে তিনি চুরি যাওয়া হারানো মালামাল উদ্ধারের জন্য পুলিশ কমিশনারের সহোযোগিতা কামনা করেছেন। দুর্নীতি দমন আদালতের পিপি এডভোকেট একেএম হারুন উর রশীদ, চুরি ছিনতাই বৃদ্ধিতে আতংকিত হয়েছে মানুষ উল্লেখ করে তিনি হারানো মালামাল মাল উদ্ধার ও আসামিদের গ্ৰেপতার করে সাধারণ মানুষের নিরাপত্তা দেওয়ার আহ্বান জানান পুলিশ কমিশনারের নিকট।আদালত পাড়ায় শেখ গরিবুল্লা টাউয়ার এর প্রপাইটার বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল্লাহ বলেন ভিডিও কিলিপ দেখে পুলিশ আসামিদের গ্ৰেপতার ও চুরি হওয়া মালামাল উদ্ধারের বিনিত ভাবে আবেদন করছি।
১৮ নং ওয়ার্ড কাউন্সিলর লাইকুর রহমান লাইকো বলেন প্রতিদিন কোন না কোন যায়গায় চুরি ছিনতাইয়ের ঘটনা ঘটছে। পুলিশ ও টহল জোরদার করেছে।
বিশিষ্ট ক্রিড়া বিদ ও রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র মাহামুদুল রহমান টিটু
চুরি বৃদ্ধিতে মানুষ কে আতংকিত না হয়ে সচেতন হওয়ার অনুরোধ করেছেন এবং হারানো মালামাল উদ্ধার সহ আসামিদের গ্ৰেপতার করতে পুলিশ কমিশনারের সহোযোগি কামনা করেছেন।
রবিবার সকালে একজন পুলিশ সদস্য তার মটর বাইকে থাকা ব্যাগ ছিনতাই হওয়ার ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন।
রংপুর মেট্রোপলিটন পুলিশ রংপুরের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি এন্ড মিডিয়া) মোঃ সাজ্জাদ হোসেন চুরি ছিনতাই বৃদ্ধিতে কথা শিকার করে বলেন রবিবার (১০ অক্টোবর) সকাল ১২ টায় অপরাধ দমন মাসিক সভায় চুরির বিষয়ে উদ্বেগ প্রকাশ করে পুলিশ টহল জোরদার করার নির্দেশ দিয়েছেন কমিশনার (স্যার) আব্দুর আলিম মাহমুদ।

About kurigrampratidin

Check Also

ফুলবাড়ীতে ভারী বৃষ্টিপাতে মাটিতে হেলে পড়েছে ধানের শীষ পঁচে যাওয়ার আশংকা কৃষকের

পদ্ম নাথ সরকার, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ ভারী বৃষ্টিপাত ও দমকা বাতাসে কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার ৬ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *