Breaking News
Home / জাতীয় / সোনালী ব্যাংক লি: গোমস্তাপুর শাখায় ‘শেখ রাসেল দিবস’ পালন

সোনালী ব্যাংক লি: গোমস্তাপুর শাখায় ‘শেখ রাসেল দিবস’ পালন

নিজস্ব প্রতিবেদকঃ

সোনালী ব্যাংক লিমিটেড, গোমস্তাপুর শাখা, চাঁপাইনবাবগঞ্জ এ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মদিন ‘শেখ রাসেল দিবস’ পালন করা হয়েছে। ১৮ অক্টোবর সোমবার বিকাল ৪.৩০মি. এ অনুষ্ঠান সম্পন্ন হয়।
চাঁপাইনবাবগঞ্জে সোনালী ব্যাংক লিমিটেড, গোমস্তাপুর শাখার উদ্যোগে সোমবার বিকালে শাখা ব্যবস্থাপক কার্যালয়ে শাখার কর্মকর্তা ও কর্মচারিদের নিয়ে শেখ রাসেল দিবস পালিত হয়েছে। শাখা ব্যবস্থাপক জনাব মোহা: শহিদুল ইসলামের সভাপতিত্বে শেখ রাসেল সম্পর্কে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়। শেখ রাসেল এর জীবন ও কর্ম নিয়ে এতে বক্তব্য রাখেন শাখার সিনিয়র অফিসার জনাব গৌতম মন্ডল, অফিসার আইটি মোঃ নাজমুল হোসেন, অফিসার ক্যাশ আজিজুল হক প্রমুখ। শাখা ব্যবস্থাপক জনাব মোহা: শহিদুল ইসলাম তাঁর বক্তব্যে বলেন- ১৯৬৪ সালের এই দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি-বিজড়িত ধানমন্ডির ঐতিহাসিক ৩২ নম্বরের বাড়িতে শেখ রাসেল জন্মগ্রহণ করেন। ১৫ আগস্ট ঘাতকেরা নিষ্পাপ শিশু শেখ রাসেলকে নির্মমভাবে হত্যা করে। মৃত্যুকালে রাসেল ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র ছিলেন। শেখ রাসেল দিবসে আলোচনা শেষে দোয়া-মোনাজাত করা হয়। সবশেষে কেক কেটে শেখ রাসেল এর জন্মদিন পালন করা হয়।
উল্লেখ্য, ১৭ অক্টোবর রবিবার বিকাল ৫.০০ টায় ‘শেখ রাসেল দিবস’ পালন উপলক্ষ্যে সোনালী ব্যাংক লিমিটেড প্রধান কার্যালয়ের কনফারেন্স রুমে দেশব্যাপি ব্যাংকের সকল পর্যায়ের নির্বাহী, কর্মকর্তা ও কর্মচারিদের নিয়ে ভার্চুয়াল প্লাটফর্মে শেখ রাসেল এর উপর আলোচনা সভা ও তাঁর রুহের মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল করা হয়।

 

About kurigrampratidin

Check Also

আহত স্বেচ্ছাসেবকদল নেতা হোসেন আলী খোঁজ খবর নিলেন মহিলাদলের নেত্রী সোহেলী মাহমুদ

আরমান হোসেন ডলার, (বিশেষ প্রতিনিধি) বগুড়াঃ বগুড়ায় প্রকাশ্য দিবালোকে বাড়িতে ঢুকে বগুড়া শহর স্বেচ্ছাসেবকদল কমিটির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *