Breaking News
Home / জেলার খবর / কুড়িগ্রামের উলিপুরে দলদলিয়া নাগরিক ফোরাম (DNF) এর কার্যনির্বাহী পরিষদের সদস্যের নাম ঘোষনা

কুড়িগ্রামের উলিপুরে দলদলিয়া নাগরিক ফোরাম (DNF) এর কার্যনির্বাহী পরিষদের সদস্যের নাম ঘোষনা

মোঃফেরদৌস আহম্মেদ মিরাজ, রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলায় অন্যতম একটি সামাজিক সংগঠন “দলদলিয়া নাগরিক ফোরাম”” একটি অরাজনৈতিক অনুদান ভিত্তিক সমাজ সেবামূলক সংগঠন।দীর্ঘ দিন ধরে বিভিন্না সামাজিকমূলক কাজ করে আসতেছেন।দেখতে দেখতে সংগঠনটির একটি বছর অতিবাহিত হলো।সংগঠনটির পথ চলা শুরু হয় গত বছরের ৪ঠা নভেম্বর। সংগঠনটি এই অল্প সময়ের মধ্যে ইউনিয়নের সুবিধাবঞ্চিত, অসহায়, হতদারিদ্র, মেধাবী ছাত্র/ছাত্রীদের এখন আশ্রয়স্থল। দলদলিয়া নাগরিক ফোরাম হতদরিদ্র,দিনমজুর,অসহায়,
পঙ্গুদের অনুদান ও আর্থিক
ভাবে তাদের পাশে দাড়িয়েছিল।সংগঠনটি মুসলমান ও হিন্দু পরিবারের মধ্যে শাড়ী, লুঙ্গি বিতরণ থেকে শুরু করে বিদ্যালয়ের শিক্ষাথীর মাঝে কুইজ প্রতিযোগিতা, চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করে থাকে।বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ কর্মসূচি সম্পূর্ন করে।

দলদলিয়া নাগরিক ফোরামের সভাপতি সহ বিভিন্ন দায়িত্বরত ব্যক্তিবর্গ ও সদস্যবৃন্দ রাস্তাঘাট সংরক্ষণ, গাছ লাগানোর কাজ করে আসতেছে।।ঈদের আনন্দ সবার মাঝে ভাগাভাগী করতে গরীব,অসহায় মানুষদের মাঝে ঈদ উপহার বিতারণ করে থাকে সংগঠনটি। মহামারী করোনা মোকাবেলায় সংগঠনটি গুরুত্বপৃন ভুমিকা পালন করেছে।হ্যান্ট সিনিটাইজার,সাবান, মাস্ক,বিতারন করেছে।
দলদলিয়া নাগরিক ফোরাম এর
মোঃনাহিদ কামাল রিপন(সভাপতি)এবং
মোঃতরিকুল ইসলাম সবুজ বলেন,
দলদলিয়া নাগরিক ফোরামের প্রত্যেকটি সদস্য সবসময় অসহায়,গরীব, এবং সমাজ সেবা মৃলক কাজ করবে।তারা সব সময় মানুষের পাশে থেকে সহযোগিতা ও মানসিক ভাবে সাপোর্ট বহাল রাখবেন।তারা সবাই কাছে DNF এর প্রত্যেকটি সদস্যের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

About kurigrampratidin

Check Also

আহত স্বেচ্ছাসেবকদল নেতা হোসেন আলী খোঁজ খবর নিলেন মহিলাদলের নেত্রী সোহেলী মাহমুদ

আরমান হোসেন ডলার, (বিশেষ প্রতিনিধি) বগুড়াঃ বগুড়ায় প্রকাশ্য দিবালোকে বাড়িতে ঢুকে বগুড়া শহর স্বেচ্ছাসেবকদল কমিটির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *