Breaking News
Home / প্রচ্ছদ / জন্মতিথিতে ভালোবাসায় সিক্ত ইবির জুবায়ের

জন্মতিথিতে ভালোবাসায় সিক্ত ইবির জুবায়ের

বিনোদন ডেস্কঃ

জন্মতিথিতে কর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ জুবায়ের রহমান যশোরী। শুক্রবার বিকেলে আড়ম্বরপূর্ণ আয়োজনের মাধ্যমে তার জন্মদিন উদযাপন করে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

শুক্রবার বিকেল ৫টার দিকে ইবি শাখা ছাত্রলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নেতা মোঃ জুবায়ের রহমান যশোরীর জন্মদিন উদযাপন করা হয়। এ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সামনে থেকে ছাত্রলীগের নেতা-কর্মীরা একটি আনন্দ মিছিল বের হয়। মিছিলটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শেখ হাসিনা হলের সামনে মিলিত হয়। এসময় নেতা-কর্মীরা জুবায়েরকে অভিবাদন জানিয়ে স্লোগান দেয়। স্লোগানে পুরো ক্যাম্পাস মুখরিত হয়ে উঠে। এদিকে সাবেক এই নেতার জন্মদিনে ছাত্রীরাও বিভিন্ন যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা ও অভিনন্দন জানায়। পরে কেক কেটে তার জন্মদিন উদযাপন করা হয়।

এদিকে একইদিনে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সসহ-সভাপতি আল-আমিন জোয়ার্দারের জন্মদিন উদযাপন করা হয়। এই উপলক্ষে রাত সাড়ে সাতটার দিকে বিশ্ববিদ্যালয়ের মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যূরালের সামনে শতশত নেতা-কর্মীদের উপস্থিতিতে কেক কাটা হয়। পরে তাকে নিয়ে একটি আনন্দ মিছিল বের হয়। এসময় মিছিলটি ছাত্রী হলের সামনে দিয়ে জিয়া মোড়ে এসে মিলিত হয়।

ব্যতিক্রমী এই জন্মদিন উদযাপনকে ক্যাম্পাসের অনেকেই উদাহরণ হিসেবে দেখছে। জুবায়ের যশোরী বলেন, ” নেতা-কর্মীদের ভালোবাসা দেখে আমি অভিভূত। আমি কল্পানাতেও ভাবিনি ক্যাম্পাসে আমার এত ফ্যান-ফলোয়ার। আমি সবার ভালোবাসা নিয়ে বেঁচে থাকতে চাই।

About kurigrampratidin

Check Also

দিনাজপুরের খানসামায় বিআরডিবি’র সুফলভোগীদের দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষন অনুষ্ঠিত

চৌধুরী নুপুর নাহার তাজ, দিনাজপুর জেলা প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামায় বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) এর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *