Breaking News
Home / খেলাধুলা / সুবর্ণচরে বঙ্গবন্ধু স্মৃতি রৌপ্য কাপ ফুটবল টুর্ণামেন্ট খেলা অনুষ্ঠিত

সুবর্ণচরে বঙ্গবন্ধু স্মৃতি রৌপ্য কাপ ফুটবল টুর্ণামেন্ট খেলা অনুষ্ঠিত

আহসান হাবীব, স্টাফ রিপোর্টারঃ

নোয়াখালী সুবর্ণচর উপজেলার ৫নং চরজুবিলী ইউনিয়নে বঙ্গবন্ধু স্মৃতি রৌপ্য কাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৩ নভেম্বর) বিকাল তিনটায় পাংখার বাজার উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এ খেলায় চরজুবিলী একাদশ ও চরজব্বার একাদশ অংশ নেন।

উক্ত খেলায় সুবর্ণচর উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাড.ওমর ফারুকের সভাপতিত্বে ও সুবর্ণচর উপজেলা আওয়ামী যুবলীগের ১নং যুগ্ম আহবায়ক যুবনেতা,আমির খসরু মাহমুদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী সদর-সুবর্ণচর আসনের সংসদ সদস্য একরামূল করিম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ এন্ড জে গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, এমপি পুত্র আতাহার ইশরাক সাবাব চৌধুরী।

এসময় প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, চরজুবিলী ইউনিয়ন ও চরজব্বার ইউনিয়ন পরিষদ নির্বাচন হবে অবাধ সুষ্ঠু এবং নিরপেক্ষ, এতোমধ্যে নৌকা প্রতিক ছাড়া উম্মুক্ত নির্বাচন করার জন্য প্রধানমন্ত্রী বরাবরে চিঠি দিয়েছেন বলে তিনি দাবী করেন। এসময় তিনি জনতার উদ্দেশ্যে বলেন, আমির খসরু মাহমুদ কেমন ছেলে, সবাই একবাক্যে বলেন, ভালো ছেলে, তখন তিনিও বলেন আমির খসরু মাহমুদ আসলেই ভালো ছেলে।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন সুবর্ণচর উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক, ২নং চরবাটা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আমিনুল ইসলাম রাজিব, ৩নং চর ক্লার্ক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাড. আবুল বাসার ডিপটি, ৪নং চরওয়াপদা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান ভূঁইয়া, ৮নং মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহি উদ্দিন চৌধুরী, নোয়াখালী জেলা ও সুবর্ণচর উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ
স্বেচ্ছাসেবকলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় হাজার হাজার দর্শক উপস্থিত থেকে আমির খসরু মাহমুদকে আসন্ন ৫নং চরজুবিলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বলে মুর্হমুহ স্লোগান দিতে থাকেন। এর আগে পাংখার বাজার হাই স্কুল মাঠের আশেপাশে আমির খসরু মাহমুদকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই এরকম ব্যানার ফেষ্টুনে চেয়ে গেছে।

টান টান উত্তেজনায় ভরপুর এ ফাইনাল খেলায় চরজুবিলী ফুটবল একাদশকে ট্রাইবেকারে হারিয়ে চ্যাম্পিয়ন হয় চরজব্বার ফুটবল একাদশ।

পরে অংশগ্রহণকারী চ্যাম্পিয়ন এবং রানার্সআপ দলকে পুরস্কার দেন একরামূল করিম চৌধুরী এমপি।

এছাড়া চ্যাম্পিয়ন এবং রানার্সআপ দলকে আয়োজক কমিটির পক্ষ থেকে ট্রফি ও প্রাইজমানি দেওয়া হয়।

About kurigrampratidin

Check Also

দিনাজপুরের খানসামায় বিআরডিবি’র সুফলভোগীদের দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষন অনুষ্ঠিত

চৌধুরী নুপুর নাহার তাজ, দিনাজপুর জেলা প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামায় বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) এর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *