Breaking News
Home / খেলাধুলা / রাজারহাটে ঘড়িয়ালডাঙ্গা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

রাজারহাটে ঘড়িয়ালডাঙ্গা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ

কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ঘড়িয়াডাঙ্গা ইউনিয়নের ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ১৯ নভেম্বর বিকাল ৪ঃ৩০টায় ঘড়িয়ালডাঙ্গা খেলোয়াড় কল্যান সংস্থা আয়োজিত আকরাম হোসেন এর আহবানে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

ঐতিহ্যবাহী খেলা উপভোগ করতে দূর দূরান্ত থেকে ফুটবল প্রেমী দর্শকবৃন্দ উপস্থিত হন। দর্শক সুষ্ট ও সুন্দর পরিবেশে খেলাটি উপভোগ করে।

ফাইনাল খেলায় চান্দামারী ফুটবল একাদশ বনাম চতুরা ভোলা ফুটবল একাদশ অংশ গ্রহন করে। উক্ত খেলায় চান্দামারী ফুটবল একাদশ ১- ০ গোলে চতুরা ভোলা ফুটবল একাদশকে পরাজিত করেন। উল্লেখ্য যে, টুর্নামেন্টে মোট ৮ টি দল অংশ গ্রহণ করেছিল।

খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবীন্দ্রনাথ কর্মকার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের ৭/৮/৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য,ও পদপ্রার্থী জাহানারা বেগম, বিবিসি বাংলা রাজারহাট উপজেলা প্রতিনিধি সাইফুল ইসলাম, চাকিরপশার ইউনিয়ন যুবলীগের সভাপতি অজয় কুমার সরকার, ইউপি মেম্বার পদপ্রার্থী আব্দুস সাত্তার মন্ডল বাবু, ইউপি মেম্বার

পদপ্রার্থী জাহেরুল ইসলাম, ইউপি মেম্বার পদপ্রার্থী ফখরুল ইসলাম হিরা,বিদ্যানন্দের মন্দির মৌজার ৩ নং ওয়ার্ডের খোরশেদ মেম্বার সহ উপস্থিত ছিলেন সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মী,খেলাপরিচালনা কমিটির সকল সদস্য বৃন্দ ও দূর দূরান্ত থেকে আগত সকল অতিথি বৃন্দ।

খেলা শেষে ঘড়িয়ালডাঙ্গা ইউপি চেয়ারম্যান রবীন্দ্রনাথ কর্মকার বিজয়ীদের রানার্সআপ ও চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার হিসাবে চ্যাম্পিয়ান দলের মাঝে একটি ২১ ইঞ্চি কালার টেলিভিশন ও রানার্স আপ দলের মাঝে একটি ১৭ ইঞ্চি কালার টেলিভিশন বিতরণ করেন।

খেলাটি পরিচালনা করেন রাজারহাট মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা,ধারাভাষ্য ছিলেন সুমন আহমেদ ও সোহেল চৌধুরী।

About kurigrampratidin

Check Also

দিনাজপুরের খানসামায় বিআরডিবি’র সুফলভোগীদের দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষন অনুষ্ঠিত

চৌধুরী নুপুর নাহার তাজ, দিনাজপুর জেলা প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামায় বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) এর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *