Breaking News
Home / খেলাধুলা / রংপুরের নিউ জুম্মাপাড়ায় মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

রংপুরের নিউ জুম্মাপাড়ায় মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

শরিফা বেগম শিউলী, রংপুর জেলা প্রতিনিধিঃ

নিউ জুম্মাপাড়া ইউনাইটেড ক্লাব রংপুরের আয়োজনে মিনি ফুটবল টুর্নামেন্ট এর তৃতীয়তম ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (৩ ডিসেম্বর ) বিকেলে রংপুর সিটি কর্পোরেশনের ২৩ নং ওয়ার্ডস্থ নিউ জুম্মাপাড়া ঈদগাহ মাঠে অনুষ্ঠিত এ খেলায় জলকর এলাকার ‘ব্লাক এন্ড হোয়াইট’ দল ও নিউ জুম্মাপাড়া পুর্বটারীর ‘জুনিয়র বয়েজ’ দল অংশ নেয়। খেলার উদ্বোধন করেন অনুষ্ঠানের সভাপতি ও ওয়ার্ড কাউন্সিলর সেকেন্দার আলী।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, বিশেষ অতিথি ২৩,২৪ ও ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর মোছা: হাসনা বানু, মহানগর জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক লোকমান হোসেন, ২৩ নং ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রশিদুল আলম বকুল, সভাপতি মাহাবুব হাসান সোহেল, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মনিরুজ্জামান রুপম প্রমুখ।

খেলা শেষে মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা খেলোয়ারদের উদ্যেশ্যে বলেন, মাঠটিকে খেলাধুলার অধিকতর উপযোগী করতে ও খেলোয়ারদের সার্বিক সহযোগীয় পাশে থাকবেন। এছাড়াও এলাকার উন্নয়নে ধারাবাহিকভাবে কাজ করার আশ্বাস প্রদান করেন।

উক্ত খেলায় উভয় দল ০-০ গোলে ড্র করলে টুর্নামেন্টের নিয়ম অনুয়ায়ী খেলা টাইব্রেকারে গড়ায়। এতে জুনিয়র বয়েজ দল ৩ গোলে জয়লাভ করে এবং ব্লাক এন্ড হোয়াইট ২ গোলে রানার্স আপ হয়। শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

About kurigrampratidin

Check Also

দিনাজপুরের খানসামায় বিআরডিবি’র সুফলভোগীদের দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষন অনুষ্ঠিত

চৌধুরী নুপুর নাহার তাজ, দিনাজপুর জেলা প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামায় বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) এর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *