Breaking News
Home / জেলার খবর / ভুরুঙ্গামারীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল

ভুরুঙ্গামারীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল

এ এস খোকন, ভুরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে পবিত্র মাহে রমজান উপলক্ষে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের যৌথ আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার দীপক কুমার দেব শর্মার উদ্যোগে বুধবার (২৭ এপ্রিল) উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন ২৫ কুড়িগ্রাম ১ আসনের জাতীয় সংসদ সদস্য আছলাম হোসেন সওদাগর, উপজেলা চেয়ারম্যান নুুরুন্নবী চৌধুরী, সহকারী কমিশনার ভূমি খাইরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন মন্ডল, অফিসার ইনচার্জ আলমগীর হোসেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ শাহজাহান সিরাজ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মহিউদ্দিন আহমেদ, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ এ এস এম সায়েম, উপজেলা প্রেসক্লাব সভাপতি ডাঃ আঃ জলিল সরকার, ভূরুঙ্গামারী প্রেসক্লাবের সভাপতি আনোয়ারুল হক, সাংবাদিক এ এস খোকন প্রমুখ।
এছাড়াও উপজেলার সকল কর্মকর্তা কর্মচারী বৃন্দ, ইউপি চেয়ারম্যানবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, ব্যাংক কর্মকর্তা কর্মচারীবৃন্দ, শিক্ষক, ব্যবসায়ী, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ইফতারের পূর্বে দেশ ও জনগনের কল্যাণ এবং মুসলিম উম্মাহর শান্তি-সমৃদ্ধি , উপজেলার সকল কর্মকর্তা কর্মচারীরদের মঙ্গল কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

About kurigrampratidin

Check Also

দিনাজপুরের খানসামায় বিআরডিবি’র সুফলভোগীদের দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষন অনুষ্ঠিত

চৌধুরী নুপুর নাহার তাজ, দিনাজপুর জেলা প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামায় বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) এর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *