Breaking News
Home / জেলার খবর / ভুরুঙ্গামারীতে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ ও জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ এ উপজেলা পর্যায়ে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন

ভুরুঙ্গামারীতে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ ও জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ এ উপজেলা পর্যায়ে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন

এ এস খোকন, ভুরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ও জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ এ উপজেলা পর্যায়ে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়েছে।

সোমবার (১৮ জুলাই) দুপুরে উপজেলা প্রশাসন ও মাধ্যমিক শিক্ষা অফিসের যৌথ আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার দীপক কুমার দেব শর্মার সভাপতিত্বে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রহমান।

অন্যানের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন মন্ডল, সোনাহাট ডিগ্রী কলেজ অধ্যক্ষ বাবুল আক্তার, চর-বারুইটারী আলিম মাদ্রাসার অধ্যক্ষ কাজী মোশাররফ হোসেন, বাউসমারী ফাযিল মাদ্রাসার শিক্ষার্থী হাবিবুর রহমান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন তথ্য ও প্রযুক্তি দপ্তরের সহকারী প্রোগ্রামার রুবেল সরকার।

উল্লেখ্য জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ এ উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হয় সোনাহাট ডিগ্রী কলেজ, তিলাই উচ্চ বিদ্যালয়, ভূরুঙ্গামারী মহিলা দাখিল মাদ্রাসা ও ভূরুঙ্গামারী মডেল টেকনিক্যাল স্কুল এন্ড বি এম কলেজ।

এছাড়াও স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি পর্যায়ে ৪ জন শিক্ষককে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান, ৪ জন শিক্ষককে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক, ১ জন শিক্ষককে শ্রেষ্ঠ স্কাউট ও ৪ জনকে শ্রেষ্ঠ শিক্ষার্থীর পুরস্কার প্রদান করা হয়। এ সময় বঙ্গবন্ধু সৃজনশীল মেধ্যা অন্বেষণ প্রতিযোগিতায় বিজয়ী ১২ জন শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন বিষয়ের উপর পুরস্কার হিসেবে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়।

About kurigrampratidin

Check Also

ভুরুঙ্গামারীতে প্রশ্ন ফাঁসের অভিযােগে আরও দুই শিক্ষক সহ তিনজন গ্রেফতার

এ এস খোকন, ভুরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামর ভুরুঙ্গামারীতে চলতি বছরের এসএসসি পরীক্ষার প্রশ্ন ফাঁসের অভিযােগে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *