Breaking News
Home / জেলার খবর / শ্রেষ্ঠ যুব সংগঠনের পুরস্কার পেল ডোনেট ফর ভুরুঙ্গামারী

শ্রেষ্ঠ যুব সংগঠনের পুরস্কার পেল ডোনেট ফর ভুরুঙ্গামারী

এ এস খোকন, ভুরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার সকল যুব সংগঠনের প্রতিনিধিদের নিয়ে সংগঠন ভিত্তিক কার্যক্রম পরিচালনার ক্ষেত্রে অনবদ্য অবদান রাখার জন্য উপজেলার শ্রেষ্ঠ যুব সংগঠনের পুরস্কার পেল ডোনেট ফর ভুরুঙ্গামারী যুব ফাউন্ডেশন।

দক্ষ যুব সমৃদ্ধ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ এ স্লোগানকে সামনে রেখে বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুরে উপজেলা যুব উন্নয়ন কার্যালয়ে ফাউন্ডেশনটির সভাপতি আশিকুর রহমানের হাতে ডোনেট ফর ভুরুঙ্গামারী যুব ফাউন্ডেশনের সম্মাননা স্মারক ও সনদপত্র তুলে দেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ময়দান আলী।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর থেকে নিবন্ধিত ও এনলিস্টেড সংগঠনগুলোর সভাপতি ও সাধারন সম্পাদকগন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ডোনেট ফর ভুরুঙ্গামারী যুব ফাউন্ডেশনের সাধারন সম্পাদক রবিউল ইসলাম আপেল, সহ সভাপতি রফিকুল ইসলাম, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক চামেলী আক্তার সহ কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।

উল্লেখ্য করোনার শুরু থেকে উপজেলা প্রশাসন, স্বাস্থ্য বিভাগ, পুলিশ বিভাগ ও অন্যান্য দপ্তরগুলোর সাথে সমন্বয় করে মাঠপর্যায়ের প্রান্তিক মানুষের সেবায় কাজ করার স্বীকৃতি স্বরূপ এ পুরস্কার প্রদান করা হয়।

About kurigrampratidin

Check Also

ভুরুঙ্গামারীতে প্রশ্ন ফাঁসের অভিযােগে আরও দুই শিক্ষক সহ তিনজন গ্রেফতার

এ এস খোকন, ভুরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামর ভুরুঙ্গামারীতে চলতি বছরের এসএসসি পরীক্ষার প্রশ্ন ফাঁসের অভিযােগে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *