1. nahidbd6969@gmail.com : kurigrampratidin :
  2. 123@kurigrampratidin.com : itsme :
কেশবপুর সম্মিলিত স্বেচ্ছাসেবী ঐক্য পরিষদের উদ্যোগে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ - কুড়িগ্রাম প্রতিদিন
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন
প্রতিবেদন :
ভুরুঙ্গামারী মহিলা দাখিল মাদ্রাসায় কোরআন ছবক ও অভিভাবক সমাবেশ ভুরুঙ্গামারীতে মহানবী (সা.) কে নিয়ে কটূক্তির দায়ে যুবক আটক ভুরুঙ্গামারীতে সিরাতুন্নবী (সা.) সংক্ষিপ্ত স্মারক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ভুরুঙ্গামারীতে জেলা প্রশাসকের পুজা মন্ডপ পরিদর্শন ভুরুঙ্গামারীতে গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ভুরুঙ্গামারীতে বিশ্ব শিক্ষক দিবস উদযাপিত ভুরুঙ্গামারীতে Movement For Punctuality সেমিনার ও কুইজ প্রতিযোগিতা ভুরুঙ্গামারীতে গাঁজা সহ দুই মাদক কারবারী আটক কেশবপুর সম্মিলিত স্বেচ্ছাসেবী ঐক্য পরিষদের উদ্যোগে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ রোগীর সাথে খরাপ আচরণ ও দায়িত্বে অবহেলার অভিযোগ উঠেছে ডাক্তার নার্সের বিরুদ্ধে

কেশবপুর সম্মিলিত স্বেচ্ছাসেবী ঐক্য পরিষদের উদ্যোগে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

  • Update Time : রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৫ Time View
কেশবপুর সম্মিলিত স্বেচ্ছাসেবী ঐক্য পরিষদের উদ্যোগে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

কেশবপুর সম্মিলিত স্বেচ্ছাসেবী ঐক্য পরিষদের উদ্যোগে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ইমরান হোসেন, কেশবপুর (যশোর) প্রতিনিধিঃ যশোরের কেশবপুরে সম্মিলিত স্বেচ্ছাসেবী ঐক্য পরিষদের উদ্যোগে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গত শুক্রবার বিকেলে পৌর শহরের কেশবপুর ভাব টেকনিক্যাল ট্রেনিং ইনস্টিটিউটের কার্যালয়ে ৮০ বন্যার্ত পরিবারের মাঝে ওই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

কেশবপুরের বিভিন্ন এলাকায় বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী হিসেবে দেওয়া হয়েছে চাল, ডাল, তেল ও আলু।
ত্রাণ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবী এনামুল হাসান নাঈম, বাবু বিশ্বাস, কামরুজ্জামান রাজু, গোলাম কিবরিয়া, এনামুল কবির সবুজ, নাজমুল ইসলাম, শেখ মাহেদুল হাসান ছোটন, বিশ্বাস জাহিদ হাসান, আব্দুল্লাহ, আবু সাঈদ, নয়ন হাসান, সোহেল রানা, শামিমুর রহমান, আবু দাউদ, রাসেল আহমেদ, ইমন হোসেন, তুহিন রেজা, তাজবিদ হোসেন তাজিম, মাসুদ রানা, কামরান হোসাইন, রনি হোসেন, হেলাল খান প্রমুখ।

ত্রাণ সামগ্রী পেয়ে বন্যার্তরা খুশি প্রকাশ করেন। এর আগে কেশবপুর সম্মিলিত স্বেচ্ছাসেবী ঐক্য পরিষদের উদ্যোগে উপজেলার বিভিন্ন এলাকার ২০০ বন্যার্ত পরিবারের মাঝে ও পাইকগাছার হরিণখোলা এলাকার ৪০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। কেশবপুর উপজেলার বিভিন্ন এলাকা থেকে আর্থিক সহায়তা সংগ্রহ করে এসব ত্রাণ সামগ্রী দিয়েছে স্বেচ্ছাসেবীরা। এমন মানবিক কাজ করে সকল স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা খুশি প্রকাশ করেন এবং তারা জানান আগামীতেও এমন কার্যক্রম চলমান থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রকাশনা

সম্পাদক মন্ডলির সভাপতি : মোঃ এনামুল হক

উপদেষ্টা সম্পাদক: মোঃ মোজাহার হোসেন

প্রকাশক ও সম্পাদক: মোঃ নাহিদুল ইসলাম

বার্তা সম্পাদক: সি. আই মামুন

নির্বাহী সম্পাদক:

ব্যবস্থাপনা সম্পাদক:

© All rights reserved © 2024 কুড়িগ্রাম প্রতিদিন
Theme Customized By BreakingNews