1. nahidbd6969@gmail.com : kurigrampratidin :
  2. 123@kurigrampratidin.com : itsme :
প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে ৮৬ হাজার টাকার অনুদান দিলেন ভিয়াইল ইউনিয়ন সেচ্ছাসেবক দল - কুড়িগ্রাম প্রতিদিন
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন
প্রতিবেদন :
চাকরিচ্যুত সশস্ত্র বাহিনীর সদস্যদের তিনটি দাবিতে প্রধান উপদেষ্টার কাছে স্মারকলিপি ভুরুঙ্গামারীতে বিএনপি নেতার বহিস্কারাদেশ প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ভুরুঙ্গামারীতে বিদ্যালয়ের নৈশ প্রহরীর বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির পাহাড় ভুরুঙ্গামারীতে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা গাজীপুরে রিসোর্ট থেকে অবৈধভাবে পালন করা কুমির উদ্ধার শেরপুরের ঝিনাইগাতীতে বিদেশী মদসহ তিন মাদক কারবারি আটক কেশবপুর স্বেচ্ছাসেবী ছাত্র সমাজ বন্যার্তদের পাশে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে ৮৬ হাজার টাকার অনুদান দিলেন ভিয়াইল ইউনিয়ন সেচ্ছাসেবক দল প্রেসক্লাব রংপুর এর বৈষম্যের প্রতিবাদে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান ভুরুঙ্গামারীতে ‘মা’ সমাবেশ

প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে ৮৬ হাজার টাকার অনুদান দিলেন ভিয়াইল ইউনিয়ন সেচ্ছাসেবক দল

  • Update Time : বুধবার, ২৮ আগস্ট, ২০২৪
  • ২৪ Time View
প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে ৮৬ হাজার টাকার অনুদান দিলেন ভিয়াইল ইউনিয়ন সেচ্ছাসেবক দল

প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে ৮৬ হাজার টাকার অনুদান দিলেন ভিয়াইল ইউনিয়ন সেচ্ছাসেবক দল

পি. কে রায়, স্টাফ রিপোর্টারঃ প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে বন্যার্তদের সহযোগিতার জন্য ৮৬ হাজার দুই টাকার অনুদান জমা করেছে ভিয়াইল ইউনিয়ন সেচ্ছাসেবক দল।

বুধবার (২৮ আগস্ট) এ অনুদান সোনালী ব্যাংক লিঃ চিরিরবন্দর শাখা, দিনাজপুর এ “প্রধান উপদেষ্টার ত্রাণ ও কল্যাণ তহবিল” হিসাব নম্বর: ০১০৭৩৩৩০০৪০৯৩ প্রদান করা হয়।
সাম্প্রতিক সময়ে দেশের বিভিন্ন জেলায় আকস্মিক বন্যাদুর্গত অসহায় মানুষদের সাহায্যার্থে ভিয়াইল ইউনিয়ন সেচ্ছাসেবক দলের সম্মানিত পৃষ্ঠপোষক এবং ভিয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক শাহ, সংগৃহিত অনুদানকৃত অর্থ মাননীয় প্রধান উপদেষ্টার ত্রাণ ও কল্যাণ তহবিলে প্রদান করেন।

এ সময় ভিয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ভিয়াইল ইউনিয়ন সেচ্ছাসেবক দলের প্রধান পৃষ্ঠপোষক আব্দুর রাজ্জাক শাহ বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন এবং সমাজের সর্বস্তরের জনসাধারণকে বন্যার্তদের সহায়তায় এগিয়ে আসার আহ্বান জানান।

উল্লেখ্য যে, গত ২৪ আগস্ট ভিয়াইল ইউনিয়ন সেচ্ছাসেবক দল দেশের চলমান বন্যা পরিস্থিতি ও বন্যা কবলিত এলাকার মানুষের দূর্ভোগ দেখে একটি দল গঠন করে বন্যার্তদের পাশে দাঁড়াতে অনুদান সংগ্রহ করেন।

এসময় চেয়ারম্যান আব্দুর রাজ্জাক শাহ নিজেই ১০,০০০/ (দশ হাজার) টাকা দিয়ে অনুদান সংগ্রহের উদ্বোধন করেন এবং উপস্থিত সকলেই যে যার সামর্থ অনুযায়ি সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

উক্ত অনুদান সংগ্রহের সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সুরেন্দ্র নাথ রায়, ইউপি সদস্য লোকনাথ রায়, ইউপি সদস্য মো. সাইফুল ইসলাম, সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম, ডাক্তার হাসিনুর রহমান, মুকন্দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হেমন্ত কুমার রায়, তালপুকুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রদীপ কুমার রায়, সাংবাদিক বেলাল হোসেনসহ ইউনিয়ন পরিষদের গ্রাম-পুলিশ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রকাশনা

সম্পাদক মন্ডলির সভাপতি : মোঃ এনামুল হক

উপদেষ্টা সম্পাদক: মোঃ মোজাহার হোসেন

প্রকাশক ও সম্পাদক: মোঃ নাহিদুল ইসলাম

বার্তা সম্পাদক: সি. আই মামুন

নির্বাহী সম্পাদক:

ব্যবস্থাপনা সম্পাদক:

© All rights reserved © 2024 কুড়িগ্রাম প্রতিদিন
Theme Customized By BreakingNews