1. nahidbd6969@gmail.com : kurigrampratidin :
  2. 123@kurigrampratidin.com : itsme :
প্রেসক্লাব রংপুর এর বৈষম্যের প্রতিবাদে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান - কুড়িগ্রাম প্রতিদিন
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন
প্রতিবেদন :
চাকরিচ্যুত সশস্ত্র বাহিনীর সদস্যদের তিনটি দাবিতে প্রধান উপদেষ্টার কাছে স্মারকলিপি ভুরুঙ্গামারীতে বিএনপি নেতার বহিস্কারাদেশ প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ভুরুঙ্গামারীতে বিদ্যালয়ের নৈশ প্রহরীর বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির পাহাড় ভুরুঙ্গামারীতে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা গাজীপুরে রিসোর্ট থেকে অবৈধভাবে পালন করা কুমির উদ্ধার শেরপুরের ঝিনাইগাতীতে বিদেশী মদসহ তিন মাদক কারবারি আটক কেশবপুর স্বেচ্ছাসেবী ছাত্র সমাজ বন্যার্তদের পাশে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে ৮৬ হাজার টাকার অনুদান দিলেন ভিয়াইল ইউনিয়ন সেচ্ছাসেবক দল প্রেসক্লাব রংপুর এর বৈষম্যের প্রতিবাদে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান ভুরুঙ্গামারীতে ‘মা’ সমাবেশ

প্রেসক্লাব রংপুর এর বৈষম্যের প্রতিবাদে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

  • Update Time : রবিবার, ২৫ আগস্ট, ২০২৪
  • ৫৬ Time View
প্রেসক্লাব রংপুর এর বৈষম্যের প্রতিবাদে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

প্রেসক্লাব রংপুর এর বৈষম্যের প্রতিবাদে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

শরিফা বেগম শিউলী, রংপুর জেলা প্রতিনিধিঃ প্রেসক্লাব,রংপুরের অনিয়ম,বৈষম্য ও স্বেচ্ছাচারিতার প্রতিবাদে বৈষম্য বিরোধী সাংবাদিক আন্দোলন রংপুরের ব্যানারে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান অনুষ্ঠিত হয়েছে।

(২৫আগষ্ট) রোববার দুপুর আড়াইটায় রংপুর নগরীর কাচারি বাজার জিরো পয়েন্ট মোড়ে এ প্রতিবাদ, মানববন্ধন শেষে জেলা প্রশাসক ও বিভাগীয় কমিশনারের মাধ্যমে অন্তর্বর্তী সরকার প্রধান এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে। মানববন্ধনে প্রেসক্লাব,রংপুরকে বৈষম্যমুক্ত করতে ৫ দফা দাবি তুলে ধরেন ষ্মারকলিপিতে। বলা হয় ৫৯ বছরের অনিয়ম বৈষম্য দুর করে জেলায় কর্মরত সকল সাংবাদিককে অন্তর্ভুক্ত করার আগে বর্তমান ফ্যাসিস্ট কমিটি বাতিল করে আহবায়ক কমিটি দিতে হবে।

গঠনতন্ত্রে কালাকানুন ও কুক্ষিগত ক্ষমতার কারনে রংপুরে কর্মরত জনপ্রিয় ইলেকট্রনিক,প্রিন্ট ও অনলাইন মিডিয়ার মুলধারার ২ শতাধিক সাংবাদিক অধিকার বঞ্চিত, বৈষম্যের শিকার। বক্তারা বলেন, প্রতিষ্ঠানটির নিয়মিত অডিট না হওয়ায় কোটি কোটি টাকার দুর্নীতি হয়েছে।

৪৮ ঘন্টার আল্টিমেটাম দিয়ে বক্তার বলেন, যদি এ সময়ের মধ্যে কার্যকর ব্যবস্থা নেয়া না হয়, তবে কঠোর কর্মসূচি দিতে বাধ্য করা হবে। বক্তব্য রাখেন, সাংবাদিক এস.এম জাকির হুসাইন, শরিফা বেগম শিউলী, শহিদুল ইসলাম, এনামুল হক স্বাধীন, রবিন চৌধুরী রাসেল, রিপন, মেহবুব পারভেজ সুমন, মেহেদী হাসান মুন, জুয়েল মাজহারুল,শিল্পী বেগমসহ বৈষম্য বিরোধী সাংবাদিকবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রকাশনা

সম্পাদক মন্ডলির সভাপতি : মোঃ এনামুল হক

উপদেষ্টা সম্পাদক: মোঃ মোজাহার হোসেন

প্রকাশক ও সম্পাদক: মোঃ নাহিদুল ইসলাম

বার্তা সম্পাদক: সি. আই মামুন

নির্বাহী সম্পাদক:

ব্যবস্থাপনা সম্পাদক:

© All rights reserved © 2024 কুড়িগ্রাম প্রতিদিন
Theme Customized By BreakingNews