1. nahidbd6969@gmail.com : kurigrampratidin :
  2. 123@kurigrampratidin.com : itsme :
ভুরুঙ্গামারীতে ফেনসিডিল সহ ২ মাদক কারবারী আটক - কুড়িগ্রাম প্রতিদিন
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন
প্রতিবেদন :
ভুরুঙ্গামারী মহিলা দাখিল মাদ্রাসায় কোরআন ছবক ও অভিভাবক সমাবেশ ভুরুঙ্গামারীতে মহানবী (সা.) কে নিয়ে কটূক্তির দায়ে যুবক আটক ভুরুঙ্গামারীতে সিরাতুন্নবী (সা.) সংক্ষিপ্ত স্মারক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ভুরুঙ্গামারীতে জেলা প্রশাসকের পুজা মন্ডপ পরিদর্শন ভুরুঙ্গামারীতে গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ভুরুঙ্গামারীতে বিশ্ব শিক্ষক দিবস উদযাপিত ভুরুঙ্গামারীতে Movement For Punctuality সেমিনার ও কুইজ প্রতিযোগিতা ভুরুঙ্গামারীতে গাঁজা সহ দুই মাদক কারবারী আটক কেশবপুর সম্মিলিত স্বেচ্ছাসেবী ঐক্য পরিষদের উদ্যোগে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ রোগীর সাথে খরাপ আচরণ ও দায়িত্বে অবহেলার অভিযোগ উঠেছে ডাক্তার নার্সের বিরুদ্ধে

ভুরুঙ্গামারীতে ফেনসিডিল সহ ২ মাদক কারবারী আটক

  • Update Time : রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫৮ Time View
ভুরুঙ্গামারীতে ফেনসিডিল সহ ২ মাদক কারবারী আটক

ভুরুঙ্গামারীতে ফেনসিডিল সহ ২ মাদক কারবারী আটক

এ এস খোকন, ভুরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে ৪৯ বোতল ফেনসিডিল সহ দুই মাদক কারবারীকে আটক করেছে ছাত্র জনতা।

আটককৃতরা হলেন, উপজেলার জয়মনিরহাট ইউনিয়নের বড়খাটামারী গ্রামের আব্দুল আজিজের ছেলে নুরনবী (৪০) ও শিংঝাড় খাসির ভিটা গ্রামের সামছুল হকের ছেলে শাহ আলম (৪১)। রবিবার (২২ সেপ্টেম্বর) সকালে গ্রেফতারকৃত আসামীদেরকে কুড়িগ্রাম জেলা আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার রাত ১০ ঘটিকার সময় তিন জন লোক ভারতীয় সীমান্ত এলাকা হতে মাদকদ্রব্য নিয়ে বাউসমারী আসার সময় স্থানীয় ছাত্র জনতা দেখতে পেয়ে তাদের ধাওয়া করে মেইন পিলার ৯৫৪এস এর ৫শ গজ বাংলাদেশের অভ্যন্তরে বড়খাটামারী গ্রামের ভোলার মোড় নামক স্থানে মাদককারবারী নুরনবী ও শাহ আলম কে ৪৯ বোতল ফেনসিডিল সহ আটক করে শিংঝাড় বিজিবি‘র নিকট হস্তান্তর করে। এ সময় অপর মাদক কারবারী লাল মিয়া কৌশলে পালিয়ে যায়। জিজ্ঞাসাবাদে তারা লাল মিয়া সহ উক্ত মাদকদ্রব্য ফেনসিডিল ভারতীয় সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিল বলে জানায়।

ভুরুঙ্গামারী  থানার অফিসার ইনচার্জ রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে। তাদেরকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রকাশনা

সম্পাদক মন্ডলির সভাপতি : মোঃ এনামুল হক

উপদেষ্টা সম্পাদক: মোঃ মোজাহার হোসেন

প্রকাশক ও সম্পাদক: মোঃ নাহিদুল ইসলাম

বার্তা সম্পাদক: সি. আই মামুন

নির্বাহী সম্পাদক:

ব্যবস্থাপনা সম্পাদক:

© All rights reserved © 2024 কুড়িগ্রাম প্রতিদিন
Theme Customized By BreakingNews